Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যিনি ইসলামের যত কাছে, আমরা তার তত কাছে

নাসিক নির্বাচন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৫:৩২ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ইসলামপন্থী ভোটারদের মধ্যে একটি ঐক্যমত গড়ে ওঠেছে। আর সেটি হলো, প্রার্থীদের মধ্যে যিনি ইসলামের যত কাছে, আমরা থাকব তার তত কাছে। তারা জানান, সৃষ্টিকর্তা আল্লাহর উপর বিশ্বাস ও মহানবী সা. এর প্রতি যে প্রার্থীর ভালোবাসা ও দরদ বেশি থাকবে, আল্লাহর বান্দাহ ও নবীজি সা.’র উম্মত হিসেবে তাকেই আমরা পছন্দ করব, এটাই স্বাভাবিক।

আজ ভোটারদের পাশাপাশি নারায়ণগঞ্জের অনেক মসজিদে জুমার খুৎবায়ও বিষয়টি ওঠে আসে অন্যভাবে। নির্বাচন প্রসঙ্গ না তুলে খতিবগণ ইসলামের পক্ষে থাকার আহবান জানান মুসল্লীদের। তারা শান্তিপূর্ণভাবে যেন রবিবারের নির্বাচন অনুষ্ঠিত হয়, সেজন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন। অধিকতর ভালো ও পরহেজগার প্রার্থীকে বিজয়ী করার জন্য মহান আল্লাহর সাহায্য কামনা করেন।

এপ্রসঙ্গে কাউন্সিলরপ্রার্থী আলহাজ্ব সোহরাব হোসেন বলেন, ইসলামের পক্ষে মিষ্টি কুমড়া প্রতীকে আমরা সকল ধর্মপ্রাণ মুসলিম জনতার ভোট প্রত্যাশা করি। মহান আল্লাহর হুকুম ও নবী সা. এর আদর্শ প্রতিষ্ঠায় আমি আশা করি মুসলিম জনসাধারণ সৎ ও ধর্মভীরু প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ