Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাটু‌রিয়ায় দুই মোটর সাই‌কেল চোর‌কে গন‌ধোলাই দি‌য়ে পু‌লি‌শে সোপর্দ

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৩:৪৪ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় দুই মোটর সাই‌কেল চোর‌কে গন‌ধোলাই দি‌য়ে পু‌লি‌শে সোপর্দ ক‌রে‌ছে স্থানীয়রা।
এ ঘটনায় উদ্ধার করা হ‌য়ে‌ছে এক‌টি চোরাই মোটর সাইকেল।
ঘটনা‌টি ঘ‌টে‌ছে শুক্রবার (১৪ জানুয়া‌রি) সকা‌লে সাটু‌রিয়া উপ‌জেলায় দরগ্রাম এলাকায়।
আটককৃত দুই চোর সাটু‌রিয়া উপ‌জেলার দরগ্রাম ইউ‌নিয়নের টেবা‌রিয়া এলাকার আবুল বাশার এর পুত্র টিপু সুলতান (২৬) ও একই এলাকার আবুল এর প‌ুত্র জ‌নি মিয়া (২২)।
জানা গে‌ছে, আটক দুই চোর টাংগাইল থে‌কে (ঢাকামে‌ট্রো- ল ৩৬- ৭৫১৫) নম্বরের এক‌টি মোটর সাই‌কেল চু‌রি ক‌রে তা‌দের গ্রাম সাটু‌রিয়া উপ‌জেলায় দরগ্রাম এলাকায় নি‌য়ে আ‌সে। শুক্রবার সকা‌লে স্থানীয় লোকজন বিষয়টি জা‌ন্তে পে‌রে তা‌দের আটক ক‌রে গন‌ধোলাই দেয়। খবর পে‌য়ে পু‌লিশ গি‌য়ে তা‌দের উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন‌্য সাটু‌রিয়া উপ‌জেলা স্বাস্থ‌্য কমপ্লেক্স ভ‌র্তি ক‌রে।
সাট‌ু‌রিয়া থানা‌র এসআই মোক্তার ঘটন‌ার সত‌্যত্ব‌া নি‌শ্চিত ক‌রে জানায়, খবর পে‌য়ে চোরাই মোটর সাই‌কেলসহ দুই চোর‌কে উদ্ধার করা হয়। আহত দুই চোর‌কে সাটু‌রিয়া উপ‌জেলা স্বাস্থ‌্য কমপ্লেক্স ভ‌র্তি ক‌রে চি‌কিৎসা দেওয়‌া হচ্ছে। এ ঘটনায় সাটু‌রিয়া থানায় মামলা দা‌য়ে‌রের প্রক্রিয়া চল‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ