Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-সিএনজি অটোরিক্সা

সংঘর্ষে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ৯:২০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে চালকসহ দুজন নিহত ও চারজন আহত হয়েছে। নিহতরা হলো- কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের সিএনজি অটোরিক্সা চালক কাউসার আলম ও কিশোরগঞ্জ জেলায় খুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার সকালে মহাসড়কের খাড়েরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত যাত্রী তায়েব মিয়া জানান, তারা ৫ জন কোম্পানীগঞ্জ থেকে সিএনজি অটোরিক্সা নিয়ে ভৈরব যাচ্ছিল। এ সময় কুমিল্লা অভিমুখী পণ্যবাহী একটি ট্রাকের সাথে তাদের সিএনজি অটোরিক্সাটির সংঘর্ষ হলে সিএসজিটি পাশর্^বর্র্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে সিএসজি চালকসহ এক যাত্রী নিহত হয়। পরে স্থানীয়রা আহতেদর উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। আহতরা হলো- কিশোরগঞ্জ জেলার সোহাগ, শরীফ, ও তায়েব।
ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল আলম জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ