Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাশাহীতে পুলিশের হাতে দুই ছিনতাইকারী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ৬:২৫ পিএম


রাজশাহী মহানগরীর সাহেব বাজার মনিচত্ত্বরে ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে হাতে নাতে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনসহ বিভিন্ন ব্র্যান্ডের আরো ৬ টি মোবাইল ফোন,ছিনতাই কাজে ব্যবহৃত চাকুসহ সরঞ্জামাদি উদ্ধার হয়।
বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার দরগাপাড়ার মোঃ আরিফের ছেলে মোঃ অমিত (২৪)। সে নগরীর চন্দ্রিমা থানার আসাম কলোনী রবের মোড় এলাকার বাসিন্দা এবং অপরজন হাজরাপুকুর ডাবতলার মোঃ খালেকের ছেলে ছিনতাইকারী মোঃ মহিদুল ইসলাম (১৯)।
পুলিশ জনায়, মোঃ খোরশেদ আলম (৪০) নামের এক ব্যক্তি গতকাল বুধবার বিকেলে মনিচত্বর মোড়ে দাঁড়িয়ে ছিলো। এসময় অমিত ও তার অপর সহযোগী মোঃ মহিদুল ইসলাম (১৯) মিলে খোরশেদকে চাকুর ভয় দেখিয়ে তার কাছ থেকে স্মার্ট মোবাইল ফোন কেড়ে নেয়।
বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন এর নেতৃত্বে এসআই মোঃ আবু হায়দার তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ছিনতাইকারী অমিতকে আটক করে।
গ্রেফতারকৃতদের কাছে থেকে খোরশেদের ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার হয়। এছাড়াও আসামীদের দেহ তল্লাশী করে বিভিন্ন ব্র্যান্ডের আরও ৬ টি মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত ২ টি ধারালো চাকুসহ সরঞ্জামাদি উদ্ধার হয়।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী অমিতের দেওয়া তথ্যমতে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আরএমপি'র সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অপর ছিনতাইকারী মহিদুলকে আটক করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ