Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইভীর নির্বাচনী প্রচারণায় মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এমিলি

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১১:৫৯ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন যতো ঘনিয়ে আসছে তত জমজমাট হয়ে উঠছে নারায়ণগঞ্জের রাজনীতির মাঠ। এরই মাঝে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াত আইভীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।

গতকাল বুধবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণায় অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। এসময় নারায়ণগঞ্জ শহরে আমলাপাড়া, দেওভোগ এলাকার বিভিন্ন স্থানে সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ করেন।

নারায়ণগঞ্জ (নাসিক) সিটি কর্পোরেশনে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য নৌকা ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ