Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনামুক্ত হলেন সৃজিত, আইসোলেশনে আছেন আইরা-মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ৪:৪৬ পিএম

বছরের প্রথম দিনই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন পশ্চিমবঙ্গের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বুধবার (১২ জানুয়ারি) জানালেন করোনামুক্ত হয়েছেন তিনি। টুইটারে নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক। তার এই আরোগ্যলাভে ধন্যবাদ দেন সবাইকে। এমনকি যারা তার মৃত্যু কামনা করেছেন, তাদেরও।

টুইটারে সৃজিত লিখেছেন, ‘অবশেষে রিপোর্ট নেগেটিভ এসেছে। যারা আরোগ্য কামনা করেছেন, উদ্বিগ্ন হয়ে খোঁজ নিয়েছেন তাদের ধন্যবাদ। পাশাপাশি যারা মৃত্যু কামনা করেছে তাদেরও ধন্যবাদ’

১লা জানুয়ারি করোনা আক্রান্ত হওয়ার খবর জানান সৃজিত। তার পাঁচদিনের মাথায় জানা যায়, তার স্ত্রী মিথিলার কন্যা আইরার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ। এর কয়েকদিন পর করোনায় আক্রান্ত হন মিথিলা। সৃজিত করোনামুক্ত হলেও এখনো আইসোলেশনে রয়েছেন আইরা-মিথিলা।

এদিকে আজ করোনা নেগেটিভ হওয়ার খবর দিয়েছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। তিনি ৮ জানুয়ারি করোনা আক্রান্ত হওয়ার খবর দেন। তার তিন পরেই করোনা মুক্ত হয়েছেন অভিনেত্রী। আজ থেকে কাজে যোগ দিয়েছেন ঋতুপর্ণা। করোনা আক্রান্ত হওয়ার আগে দার্জিলিং থেকে ফিরেছিলেন ঋতুপর্ণা। সেখানে ছবির শ্যুটিং করছিলেন তিনি।

ভারতে ফের ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণ। সংক্রমণ ঠেকাতে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে অস্থায়ী হাসপাতাল বানানোসহ ৫ দফা নির্দেশনা দিয়ে চিঠি পাঠানো হয়েছে। কোয়ারেন্টাইনে থাকা রোগীদের ওপর বিশেষ নজরদারি রেখে প্রয়োজনে হাসপাতালে ভর্তি করা এবং কোভিড চিকিৎসার জন্য অক্সিজেন, ওষুধসহ পরিকঠামো বাড়ানোরও নির্দেশ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ