Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম আবারও বরিশাল রেঞ্জে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ৪:৩৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম আবারও শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন। বুধবার বরিশাল রেঞ্জ কার্যালয় মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান তাকে সম্মামনা ক্রেষ্ট ও সনদ প্রদান করেন। এসময় বরিশাল রেঞ্জের ছয় জেলার পুলিশ সুপারগণসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
জানাযায়, ডিসেম্বর মাসে মঠবাড়িয়া ও ভান্ডারিয়া থানায় মাদক উদ্ধার, জি.আর, সি.আর, সাজা ওয়ারেন্ট তামিল, নির্ধারিত সময়ের মধ্যে মামলা নিষ্পত্তি, ক্লুলেজ ঘটনার রহস্য উদঘটন, সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী দ্রুততম সময়ের মধ্যে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ ও বিট পুলিশিং সমাবেশে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম গত ৫ জুন মঠবাড়িয়া সার্কেলে যোগদান করেন। যোগদানের মাত্র ৬ মাসের মাথায় ২য় বারের মতো তিনি এ সম্মাননা পেলেন। তিনি মঠবাড়িয়া ও ভান্ডারিয়া থানায় মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিয়ে বন্ধে বিশেষ ভূমিকা পালন করে আসছেন। এমনকি তিনি প্রতি শুক্রবার একেক মসজিদে গিয়ে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্য বিয়ে বন্ধে মুসল্লিদের সহযোগিতা কামনা করেন।
অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম সাংবাদিকদের জানান, মুষ্টিমেয় গুটি কয়েক লোকের জন্য গোটা সমাজকে নষ্ট হতে দেয়া যাবেনা। তিনি মাদক ও সন্ত্রাস সহ সব ধরণের অপরাধ বন্ধে সমাজের সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা কামনা করেন। তিনি স্কুল-কলেজ পড়ুয়া ছেলে-মেয়েদের ফেসবুক আসক্তি কমাতে অভিভাবকদের অনুরোধ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ