Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কিশোর আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর গুলশান-১ নম্বর এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রবিউল ইসলাম নামের (১৯) এক কিশোর আহত হয়েছেন। গত সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

আহত রবিউলের বন্ধু রাব্বি জানান, রবিউল গুলশান এক নম্বরে একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। গত সোমবার রাতে বেতনের টাকা সঙ্গে নিয়ে হেঁটে বাসায় যাওয়ার পথে চার-পাঁচজন ছিনতাইকারী তার পথরোধ করে। এসময় তার সঙ্গে থাকা বেতনের ১০ হাজার টাকা নিতে গেলে রবিউল বাধা দেয়। পরে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ১১টার দিকে তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। রবিউল উত্তর বাড্ডার বাসিন্দা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, গুলশান-১ নম্বর থেকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়ে এক কিশোর হাসপাতালে এসেছিল। তার বাম হাত ও পা জখম হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই ওই যুবককে ছেড়ে দেয়া হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ