Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খুনের মামলায় জামিন পেয়ে সাক্ষীকে খুন

চট্টগ্রামে র‌্যাবের অভিযানে গ্রেফতার মূল আসামি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

 হত্যা মামলায় জামিনে এসে সাক্ষীকে খুনের ঘটনায় মূল আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার ভোরে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন ইছাখালী থেকে আসামিক ইরানকে (৩৩) গ্রেফতার করা হয়। তিনি নগরীর ইপিজেড থানার ২ নং মাইলের মাথা এলাকার মহব্বত মুন্সী বাড়ির মৃত আবুল বশরের পুত্র। গত ১ জানুয়ারি ইমরান ও তার সহযোগীরা হত্যা মামলার সাক্ষী কবির আহম্মেদের (৬৫) বাড়িতে এসে লোহার শাবল, বাঁশের লাঠি দিয়ে হামলা করে। তাদের হামলায় মামলার অপর সাক্ষী লায়লা বেগম ও তার ছেলে গুরুতর জখম হন। গত ৬ জানুয়ারি চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান লায়লা বেগম। এ ঘটনায় থানায় মামলা হলে আসামি ধরতে অভিযানে নামে র‌্যাব।
র‌্যাব জানায়, ২০০৯ সালের ১১ এপ্রিল পারিবারিক বিরোধের জেরে ইরান ও তার দুই ভাই এরশাদ নামে এক যুবককে ছুরিকাঘাত করে। ১২ এপ্রিল সে হাসপাতালে মারা যায়। এ ঘটনায় গ্রেফতার হয়ে কারাগারে যায় আসামিরা। এ মামলায় লায়লা বেগম ও তার পরিবারের সদস্যরা তাদের বিরুদ্ধে সাক্ষী দেন। এর প্রতিশোধ নিতে কারাগার থেকে বের হয়ে লায়লা বেগমকে হত্যা করেন ইরান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ