Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাদুল্লাপুরে সেনা সদস্যের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় সাবেক এক সেনা সদস্যের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে মাওয়াগাড়ি গ্রামের একটি বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত আব্দুর সবুর প্রমানিক (৪৫) ওই গ্রামের হাজী মো. গোলজার রহমান প্রামানিকের ছেলে। তিনি একজন সাবেক সেনা সদস্য।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে আব্দুর সবুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় অজ্ঞাত কয়েকজন। তারপর তিনি আর ফিরে আসেননি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সবুরের সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস জানান, নিহতের গলা ও মাথায় ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এরই মধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ