Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের কমলনগরে নব প্রতিষ্ঠিত তোরাবগঞ্জ কলেজ উদ্বোধন

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৯:৩৫ পিএম | আপডেট : ৯:৫৩ এএম, ১১ জানুয়ারি, ২০২২

আজ (সোমবার) সকাল ১০টায় উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের তোরাবগঞ্জ গ্রামে নব প্রতিষ্ঠিত তোরাবগঞ্জ কলেজ উদ্বোধন করেন লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী মেজর(অবঃ)আবদুল মান্নান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মেজর (অবঃ) আবদুল মান্নান বলেন, হতদরিদ্র গৃহহীন নদীভাঙ্গা উপকূলীয় জনসাধারনের ছেলে মেয়ের শিক্ষার উন্নয়ন তথা আর্থ সামাজিক উন্নয়নে জনবহুল প্রত্যন্ত অঞ্চলে কলেজ প্রতিষ্ঠাকরণ মাইল ফলক হয়ে থাকবে।এ কলেজে অধ্যয়ন করে শিক্ষার্থীরা বিশেষ করে নারী শিক্ষার্থীদের পড়াশোনা করার বিশাল সুযোগ সৃষ্টি হয়েছে। প্রতিষ্ঠাকরণ কাজে জড়িত সকলকে তিনি আন্তরিক ধন্যবাদ জানান।সংসদ সদস্য নতুন এ প্রতিষ্ঠানের স্বীকৃতি এমপিও অবকাঠামো উন্নয়নসহ সার্বিক উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা করার ঘোষণা করেন।

কলেজের সভাপতি আবদুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চর লরেঞ্চ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাষ্টার নুরুল আমিন, হাজির হাট উপকূল কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল মোতালেব,তোয়াহা স্মৃতি গার্লস হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জায়েদ বিল্লাহ, সাবেক প্রধান শিক্ষক জয়নুল আবেদিন, প্রধান শিক্ষক নুরুল আলম, নব প্রতিষ্ঠিত তোরাবগঞ্জ কলেজের দাতা- তোরাবগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

কলেজের অধ্যক্ষ মহি উদ্দিন মুন্নার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ অধ্যাপক আলা উদ্দিন, প্রধান শিক্ষা আব্দুল ওয়াদুদ,আমিন উল্লাহ,মাষ্টার মোহাম্মদ ইউনুছ,ফয়েজ আহম্মদ,সার্জেন্ট (অবঃ) সোলাইমান,আবদুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ