Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার কার্যকরী কমিটি গঠন

সভাপতি আবু বকর ছিদ্দিক সাধারণ সম্পাদক আসলাম পারভেজ

হাটহাজারী (চট্রগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৬:৩৩ পিএম | আপডেট : ৬:৩৭ পিএম, ১০ জানুয়ারি, ২০২২

বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার কার্যকরী কমিটি গঠনকল্পে এক সভা কাজীর দেউড়িস্থ এ্যাপোলো কমপ্লেক্স কার্যালয়ে বর্তমান সভাপতি মোঃ শহিদুল ইসলাম বাবরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন বর্তমান সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম শিমুল । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রিপোর্টার এসোসিয়েশন কার্যনির্বাহী কমিটির মহাসচিব আ,ফ,ম,বোরহান।

সভায় নিন্মোক্ত সদস্যদের নিয়ে সর্বসম্মতিক্রমে চট্টগ্রাম জেলা কমিটি গঠন করা হয়। এতে সভাপতি নির্বাচিত হন মোঃ আবু বক্কর ছিদ্দিক (আজকের পত্রিকা)সহ-সভাপতি মিলন কান্তি দে (সময়ের আলো)সাধারণ সম্পাদক আসলাম পারভেজ (দৈনিক ইনকিলাব ও চট্টগ্রাম মঞ্চ) সহ-সাধারণ সম্পাদক শাকিল আরাফাত (নতুন বাংলা) সাংগঠনিক সম্পাদক একরামুল কাইছার (নব কণ্ঠ)অর্থ সম্পাদক মোঃ শিহাব উদ্দিন চৌধুরী ( আজকের চট্টগ্রাম)কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আরিফ চৌধুরী, মোহাম্মদ রায়হান সিকদার, মোহাম্মদ কামাল উদ্দিন হোসেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ