Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহিপুরে অতিরিক্ত মদ্যপানে বৃদ্ধের মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৬:২৭ পিএম

মহিপুরে অতিরিক্ত মদপানে মোলায়েম খান (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরের দিকে লতাচালী ইউনিয়নের আলিপুর বাজারের গদিপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত মোলায়েম মহিপুর থানার খাজুরা গ্রামের মৃত এছাহাক খানের ছেলে।


স্থানীয় সূত্রে জানা যায়, মোলায়েম বেলা এগারোটায় দিকে খালি পেটে অতিরিক্ত মদপান করে ইউসুফ কোম্পানির গদির সম্মুক্ষে পরেছিলো। পরে বিকাল সাড়ে চারটার দিকে তার স্বজনরা উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষনা করে। এর আগেও তিনি অতিরিক্ত মদপান করতো বলে স্থানীয়রা জানায়।

আলীপুরের বিশিষ্ট্য মৎস্য ব্যবসায়ী মাসুদ মোল্লা এ প্রতিনিধিকে বলেন, এ ব্যক্তিটিকে আমরা সবাই মালাওন নামে চিনি। সে অতিরিক্ত মদ্যপান করতো বলেই তাকে স্থানীয়রা মালাওন নাম দিয়েছে। এদিনও সে প্রচুর পরিমানে মদ পান করেছে।

লতাচাপলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মৎস্য ব্যবসায়ী আবুল কোম্পানী এ প্রতিবেদককে জানায়, মারা যাবার পর তার মুখ থেকে বাংলা মদেও গন্ধ এসেছে, ধারনা করা হচ্ছে, সে খালি পেটে অত্যাধিক মদ পান করেছে বলেই তার মৃত্যু ঘটেছে।

লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা সাংবাদিকদের জানান, লোকটি অনেক আগে থেকেই মদ্যপায়ী ছিলো, এদিনও বেশী মদ্যপান করায় স্টোক করতে পারেন বলে তার ধারনা।

মহিপুর থানার ওসি তদন্ত মনোয়ার হোসেন গনমাধ্যমকে বলেন, আমরা শুনেছি মোলায়েম অতিরিক্ত মদপান করতো। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ