Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

না.গঞ্জে বাড়ছে করোনার সংক্রমণ, ২৪ ঘন্টায় ৭জন আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৫:১২ পিএম

নারায়ণগঞ্জে জুড়ে রয়েছে নির্বাচনী আমেজ, বিভিন্ন পাড়ামহল্লায় চলগে গণসংযোগ ও নির্বাচনী প্রচার প্রচারনা। শীতের মৌসুম হলেও, এ সময়ে করোনার প্রকোপ একেবারে কমও নয়। তবুও আক্রান্তের রেশ কেটে উঠেনি। ইতিমধ্যে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় চলে আসছে। করোনা থেকে নিষ্পত্তি পেতে মানুষ এখন অপেক্ষমান। নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় ৭জন করোনায় আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ২৬ হাজার ৬শ’ ৫৯জন আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’২৭জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।
নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে সোমবার (১০ জানুয়ারি) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।৯ জানুয়ারি থেকে ১০ জানুয়ারি সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ৩শ’ ৭২জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট ২ লাখ ৫ হাজার ২শ’ ৫৫জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজারে ০জন, বন্দরে ০জন, এনসিসি এলাকায় ৩জন, রূপগঞ্জে ২জন, সদর উপজেলায় ১জন, সোনারগাঁও এলাকায় ১জন আক্রান্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ