Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগনের সমর্থন ছাড়া ক্ষমতার পরিরর্তন হবেনা - সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৪:৩৩ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্র কতৃক কয়েকজন সরকারি কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞার প্রেক্ষিতে বিএনপি আত্মহারা এর কারণ দেশের মানুষের কাছে বোধগম্য নয়। মনে রাখতে হবে ক্ষমতায় বসার আশা থাকলে জনগনের সমর্থন থাকতে হবে। আর তাদের ভোটের বিকল্প নেই ক্ষমতা পরিবর্তনে। এর বাইরে পঁচাত্তরের পুনরাবৃত্তি ঘটানোর কোন সুযোগ নেই। যে কোন ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সার্বিকভাবে প্রস্তুত আছে। তিনি বলেন মার্কিন যুক্তরাষ্ট্র কোনদিন বাংলাদেশের পাশে ছিলনা। শেখ হাসিনার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র দেখাগেলে তা শক্ত হাতে প্রতিহত করতে আওয়ামী লীগের নেতা কর্মিরা তা প্রতিহত করতে বদ্ধপরিকর।

১০ জানুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে স্থানীয় আছাদুজ্জামান মিলনাতনে সোমবার দুপুরে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর এ কথা বলেন। জেলা আওয়ামী লীগের ভাপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ এর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুন্সী রেজাউল হক, সৈয়দ শরিফুল ইসলাম, ববাসুদেব কুন্ডু সদর থানা আওয়ামী লীগের সভাপতি বাবুল ফকির, সম্পাদক আব্দুল মান্নান,জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এড, শাখারুল ইসলাম শাকিল, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকী ইমাম, , জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান,জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রূবেল, সম্পাদক আলী হোসেন মুক্তা, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ সালাউদ্দিন প্রমুখ।
সাইদুর রহমান,মাগুরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ