Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ২নং ওয়ার্ডে নৌকার পক্ষে যুবলীগের গণসংযোগ ও মিছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১০:০৭ পিএম

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভি'র বিজয় নিশ্চিত করার লক্ষ্যে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশক্রমে অদ্য ৯ই জানুয়ারী রোজ রোববার সিটির ২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় যুবলীগের নেতাকর্মীরা গণসংযোগ ও মিছিল করেন।

উক্ত গণসংযোগ ও মিছিলের নেতৃত্ব দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো: মোয়াজ্জেম হোসেন, এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা সহ সভাপতি সোহরাব হোসেন স্বপন, হারুন অর রশিদ, আলী আকবর বাবুল, সৈয়দ আহমেদ, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, প্রচার সম্পাদক এরমান হক বাবু, শিল্প ও বানিজ্য সম্পাদক ওমর শরীফ পলাশ, উপ শিক্ষা ও প্রশিক্ষন সম্পাদক আলতাফ হোসেন, উপ ধর্ম সম্পাদক আব্দুল হালিম, সহ সম্পাদক সাঈদ হাসান শিশির, যুবলীগ নেতা কাউসার হক, মো: মিজানুর রহমান, নারায়নগন্জ মহানগর যুবলীগ নেতা আব্দুল মতিন, আব্দুল মান্নান মুন্না, রাহুল সরকার সহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ