Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে ছেলের হাতে মা খুন

সোনাগাজী ( ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ৪:৩৬ পিএম

আজ রবিবার দুপুর ১২ ঘটিকার সময় সোনাগাজী উপজেলার ৬ নং চর ছান্দিয়া ইউনিয়নের পুর্ব বড় ধলি গ্রামের কলাবাগান নামক স্থানের মিয়াজী বাড়িতে নিজ ছেলে নুর করিম রাশেলের (২৮) বটির কোপে আমেনা বেগম  ( ৫৫) খুন হয়। 

 
জানা যায় , স্বামী আবুল বশার মারা যাওয়ার পর থেকে আমেনা বেগম তার পিতার বাড়িতেই বসবাস করতো। তার ছোট ছেলে  এরশাদ সি এন জি র ড্রাইভার।  সে ফেনীতে বসবাস করে। বড় ছেলে  করিম মাদকাসক্ত ছিল।  রবিবার সকালে  মায়ের কাছে ২০০, শত টাকা চাইলে মা আমেনা বেগম  টাকা নেই বললে, মা ছেলের মধ্যে কথা কাটা কাটির এক পর্যায়ে  বটির দিয়ে মাকে কুপিয়ে হত্যা করে।  ওই সময় বাড়ির লোকজন এগিয়ে আসলে ও ছেলের হাত থেকে মাকে রক্ষা করতে পারেনি। মা আমেনা বেগম  ঘটনা স্হলে মারা যায়।  বাড়ির লোকজন পুলিশকে অবহিত করলে, পুলিশ লাশ উদ্ধার  ও ঘাতক ছেলে কে আটক করে থানায় নিয়ে আসে। 
 
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা পলাশ জানান, নিহত আমেনা বেগমের বড় ভাই আবদুল হাদি বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় হত্যা মামলা  দাখিল করছে। 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ