Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৩জন কারাগারে

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৮:২০ পিএম

ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহাম্মদপুর-মোহনপুর রাস্তার পূর্বপাশে এম.এ.খান আইডিয়াল একাডেমী স্কুলের পাশ থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ অভিযান চালিয়ে চান্দিনা উপজেলার এতবারপুর গ্রামের বাবুল হোসেনের পুত্র অলিউল্লাহ (২৫), দেবিদ্বার উপজেলার ধামতী গ্রামের বিল্লাল হোসেনের পুত্র আরিফ মিয়া (২০), একই গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র সুমন মিয়াকে (৩৩) গ্রেফতার করেন।

এ সময় গ্রেফতারকৃতদের কাছ হতে ডাকাতির কাজে ব্যাবহারের একটি লোহার তৈরি তালা ভাঙ্গার কুড়াবাড়ী, একটি লোহার তৈরি তালা ভাঙ্গার লিভার, একটি কাঠের হাতল যুক্ত লোহার তৈরি ছেনি, একটি কাঠের হাতল যুক্ত লোহার তৈরি ছেনি উদ্ধার করা হয়।
দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান দৈনিক ইনকিলাবকে জানান, উপজেলা এলাকায় মাদক, চুরি, ডাকাতিসহ সকল প্রকার আইনশৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপ রোধে আমাদের নিয়মিত নজরদারির ফলেই ডাকাতদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। গ্রেপ্তারকৃত ডাকাতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। # #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ