Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ১, আহত ৫

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৮:১৩ পিএম | আপডেট : ৮:১৫ পিএম, ৮ জানুয়ারি, ২০২২

গোপালগঞ্জের কোটালীপাড়ায় নির্বাচন পরবর্তি সহিংষতায় জামাল শেখ (৬৫) নিহত ও নারীসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে।আজ শনিবার বিকেলে ঢাকায় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় তার মৃতু হয়েছে বলে তার স্বজনরা বিষয়টি নিস্চিত করেছেন। নিহত জামাল শেখ উপজেলার হিরণ ইউনিয়নের লোহারংক গ্রামের লেহাজদ্দিন শেখের ছেলে। তার মৃত্যুর খবরে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

স্হানীয় লায়েক শেখ বলেন নির্বাচনের পরেরদিন বৃহস্পতিবার সকালে পরাজিত মেম্বর প্রার্থী মুছা বিশ্বাসের সমর্থক এরশাদ ভুইয়া,হাচেন বিশ্বাস, বাবলু মোল্লা, চৌকিদার সেলীম বিশ্বাসসহ আরো অনেকে বিজয়ী মেম্বর জাকির দাড়িয়ার সমর্থকদের বাড়িঘরে হামলা চালায় এবং কুপিয়ে জামাল শেখ, মন্টু শেখ, রিপন শেখ,জেয়াদুল শেখ,লায়েক শেখ ও রেকসোনা বেগম কে গুরুতর জখম করে। স্হানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে কোটালীপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আসংখ্যাজনক অবস্থায় জামাল শেখ, মন্টু শেখ ও রিপন শেখকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার দুপুরের দিকে জামাল শেখের মৃত্যু হয়। এর আগে গত বুধবার এ উপজেলার হিরন ইউনিয়নে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মেম্বর পদে জাকির দাড়িয়া ও বর্তমান মেম্বর মুছা বিশ্বাস প্রতিদন্দী করেন ভোটের লড়াইয়ে মুছা বিশ্বাসকে পরাজিত করে জাকির দাড়িয়া বিজয়ী হয়।

বিজয়ী মেম্বর জাকির দাড়িয়া বলেন নির্বাচনের পরেরদিন পরাজিত প্রার্থী মুছা বিশ্বাসের সমর্থকরা হামলা চালিয়ে নারীসহ আমার ছয়জন কর্মিসমর্থকদের কুপিয়ে গুরুতর আহত করে এবং আটটি বাড়িঘর ভাংচুর করে। আহতদের মধ্যে জামাল শেখ আজ দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান,বাকিদের অবস্থা ও অসংখ্যজনক। এব্যাপারে মুছা বিশ্বাসের সাথে কথা বলার জন্য যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান জামাল শেখের মৃত্যুর বিষয়টি নিস্চিত করে বলেন এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে আইনগত ব্যাবস্হা গ্রহন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ