Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাস্তা পার হতে গিয়ে ট্রাকের ধাক্কায় নিহত হলো মাদরাসা ছাত্র

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৭:০৫ পিএম

চট্টগ্রামের বহদ্দারহাট বাস টার্মিনাল ও কর্ণফুলী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্রসহ দুজন নিহত হয়েছেন। শনিবার (৮ জানুয়ারি) সকাল ও দুপুরে এসব দুর্ঘটনা ঘটে। কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, দুপুরের দিকে কর্ণফুলীর দৌলতপুরের আশরাফ উলুম মাদরাসার সামনে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় আবু বক্কর (১২) নামে এক মাদরাসাছাত্র আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার পর ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। নিহত আবু বক্কর আনোয়ারা উপজেলার মো. ছবুরের ছেলে। এদিকে সকালে চট্টগ্রামের চান্দগাঁও থানার স্বাধীনতা কমপ্লেক্সর সামনে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে গার্মেন্টস কর্মী নাহার নিহত হয়েছেন। তিনি চান্দগাঁওয়ের পশ্চিম ফরিদা পাড়ার মোহাম্মদ সবুজের স্ত্রী।
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান বলেন, সকালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নাহার নামে এক গার্মেন্টস কর্মী গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ