Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্ধষ ডাকাত শামীমকে সিলেটে গোলাপগঞ্জ থানা পুলিশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৬:১৩ পিএম

সিলেটের গোলাপগঞ্জ থেকে দুর্ধষ এক ডাকাত গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ থানা পুলিশ। তার নাম জামিল আহমেদ ওরফে শামীম। আজ শনিবার (৮ জানুয়ারি) ভোর রাত ৪ টার দিকে গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের কোনাগাঁও গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করতে সমর্থ হয় পুলিশ। তার বিরুদ্ধে আদালতে বিচারাধীন রয়েছে গোলাপগঞ্জ এবং জৈন্তাপুর মডেল থানায় ৩টি অস্ত্র এবং ৩টি ডাকাতিসহ মোট ৮টি মামলা। বিচারাধীন মামলায় আদালতে হাজির না হওয়ায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয় তার বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছে, জামিল ওরফে শামীমকে গ্রেপ্তারের আগে গোলাপগঞ্জ থানা পুলিশ তার অবস্থান শনাক্তে তথ্য প্রযুক্তি সহায়তা গ্রহণ করে। কিন্তু অবস্থান পরিবর্তন করায় গ্রেপ্তারে থানা পুলিশ হিমশীম খায়। এক পর্যায়ে আজ রাতে তার অবস্থান নিশ্চিত হয়ে গ্রেপ্তার অভিযানে নামে থানা পুলিশের ৫ টি দল। এ ব্যাপারে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, এ শীত মৌসুমে এলাকায় ডাকাতি প্রতিরোধে পুলিশ সুপারের নির্দেশক্রমে থানা এলাকায় পুলিশী টহল ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। এরই অংশ হিসেবে গ্রেপ্তার করা হয়েছে চিন্থিত ডাকাত জামিল আহমেদ ওরফে শামীমকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ