Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৃজিত-আইরার পর মিথিলাও করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৪:৫৩ পিএম | আপডেট : ৬:২০ পিএম, ৮ জানুয়ারি, ২০২২

আবারও করোনার হানা মিথিলার বাড়িতে। স্বামী সৃজিত ও মেয়ে আইরার পর এবার করোনায় আক্রান্ত মিথিলা নিজেই। শুক্রবার (৭ জানুয়ারি) এই অভিনেত্রীর কোভিড টেস্টের ফল পজিটিভ এসেছে। শনিবার (৮ জানুয়ারি) গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন তিনি।

গণমাধ্যমকে মিথিলা জানান, কয়েক দিন ধরেই তার মধ্যে করোনার লক্ষণ ছিল। ফলে ৩-৪ দিন আগে পরীক্ষা করান অভিনেত্রী। তখন রিপোর্ট নেগেটিভ আসে। তবে বৃহস্পতিবার আবারও নমুনা পরীক্ষা করালে শুক্রবার পজিটিভ রিপোর্ট আসে।

অভিনেত্রী আরও জানান, করোনায় আক্রান্ত হলেও এই মূহুর্তে তেমন কোনো সমস্যা হচ্ছে না তার। তবে হালকা ঠান্ডা ও কাশি আছে। দ্রুত করোনামুক্ত হওয়ার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।

টিকা নিয়েও স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত হলেন তিনি। আর তাই এই সময়টায় সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে মিথিলা বলেন, ‘সবাই মাস্ক পরুন, ভিড় থেকে দূরে থাকুন, সুস্থ থাকুন।’

এর আগে, নতুন বছরের প্রথম দিনই করোনায় আক্রান্ত হন মিথিলার স্বামী টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। এরপর ৫ জানুয়ারি মিথিলা-তাহসানের কন্যা আইরা তেহরীম খানেরও করোনা পজিটিভ আসে। স্বামী ও সন্তানের পর এবার করোনায় আক্রান্ত হলেন মিথিলা নিজেই।

উল্লেখ্য, ২০১৯ সালে ডিসেম্বরে কলকাতার নির্মাতা সৃজিতকে বিয়ে করেন মিথিলা। বিবাহের সূত্রে মিথিলা এখন বেশির ভাগ সময় কলকাতাতেই থাকছেন। সেখানকার তিনটি ছবিতে যুক্ত হয়েছেন সম্প্রতি। এ ছাড়া দেখা যেতে পারে নতুন ওয়েব সিরিজেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ