Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার একই প্যানেলে মিশা-জায়েদ-মৌসুমী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৪:৩৬ পিএম

গত বারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে তাদের সম্পর্ক ছিল সাপে-নেউলে। ঠিক দুই বছরের পরের চিত্র একেবারে ভিন্ন। এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর ও জায়েদ খানের সঙ্গে যুগপৎভাবে নির্বাচন করতে যাচ্ছেন চিত্রানায়িকা মৌসুমী। তিনি সেখানে কার্যনির্বাহী সদস্য পদে লড়বেন। নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন প্যানেলটির দায়িত্বশীল একটি সূত্র।

জায়েদ খানের প্যানেলে মৌসুমীর নাম শুনে হয়তো অনেকেই অবাক হয়েছেন। কারণ ওমর সানী ও জায়েদ খানের দ্বন্দ্ব অনলাইন মাধ্যমে ব্যাপক আলোচিত একটি বিষয়। তবে সম্প্রতি একটি ছবির শুটিংয়ে জায়েদ খান, মৌসুমী ও ওমর সানীকে একত্রে দেখা যায়।

এছাড়া শুক্রবার বিকালে এফডিসিতে শিল্পী সমিতির বর্তমান সদস্যদের উপস্থিতিতে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেখানে বিদায়ী কমিটির বার্ষিক আয়-ব্যয়সহ নানা কাজের হিসাব তুলে ধরা হয়। ওই সভায় মৌসুমী ও জায়েদ খানকে নানা বিষয়ে আলোচনা করতে দেখা যায়।

পরে সাংবাদিকদের সাথে আলাপকালেও জায়েদ খান বলেন, আমাদের প্যানেলে চমক থাকছে। তাৎক্ষণিকভাবেই চমক হিশেবে চিত্রনায়িকা সিমলাকে হাজির করালেও বললেন আসল চমক পরে দেব।

তবে শুধু মৌসুমী নয়, মিশা-জায়েদ প্যানেলে আরেক জনপ্রিয় চিত্রনায়িকা সিমলাও রয়েছেন। শুক্রবারের সাধারণ সভায় তার নাম সামনে আনা হয়। তিনি নির্বাচনে লড়বেন বলেও জানানো হয়। তবে সিমলা কোন পদে লড়বেন তা জানানো হয়নি।

অন্যদিকে বহু বছর পর আবারও শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি সভাপতি পদে লড়বেন। তার প্যানেলে সাধারণ সম্পাদক পদে লড়বেন চিত্রনায়িকা নিপুণ। এছাড়া এই প্যানেলে চিত্রনায়ক সাইমন সাদিক, ইমন এবং নিরবও রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ