Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সপরিবারে করোনায় আক্রান্ত ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৪:২১ পিএম

সপরিবারে করোনায় আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। দার্জিলিংয়ে পরিচালক অতনু বসুর ‘অচেনা উত্তম’ শুটিং করতে গিয়েছিলেন তিনি। শীতের দার্জিলিং উপভোগ করার জন্য পরিবারের সবাইকে সেখানে নিয়ে গিয়েছিলেন তিনি। ফিরে এসে ঠান্ডা লাগে সকলের। পরীক্ষা করে দেখা যায় স্বামী সঞ্জয় ছাড়া সকলের পরীক্ষার ফল পজিটিভ।

ভারতীয় গণমাধ্যমকে অভিনেত্রী বললেন, “দার্জিলিং থেকে ফিরে বিজ্ঞাপনের কাজ ছিলেন। এ সময় তার ঠাণ্ডা লাগে। পরীক্ষা করে করোনার সংক্রমণ ধরা পড়েছে। তবে আমার শাশুড়ির সংক্রমণে আক্রান্ত হয়নি। তাকে অন্য বাড়ি পাঠিয়েছি। আমরা বাড়ির উপর তলায় আইসোলেশনে আছি।”

এর আগে ২০২১ সালের মার্চ মাসেও করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা। সে সময় এই অভিনেত্রী সিঙ্গাপুরে ছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, উপসর্গহীন করোনা পজিটিভ এসেছিল তার।

এদিকে একের পর এক করোনা আক্রান্তের খবরে বিপর্যস্ত টলিউড। রাজ-শুভশ্রী থেকে মিমি চক্রবর্তী, দেব-রুক্মিণী, ঋদ্ধি সেন, রুদ্রনীল ঘোষ, শ্রীজাত এবং শ্রীলেখা করোনায় আক্রান্ত হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হলো ঋতুপর্ণা সেনগুপ্তের নাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ