Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে সাংবাদিক বুলুর মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৪:১৭ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বুলুর মৃত্যুতে আজ শনিবার দুপুরে প্রেস ক্লাব কার্যালয়ে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বালিয়াকান্দি প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল মিয়ার পরিচালনায় শোক সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রিপোর্টস ক্লাবের সভাপতি সনজিৎ কুমার দাস, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সমির কান্তি বিশ্বাস, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ বিশ্বাস, বালিয়াকান্দি প্রেসক্লাবের সহ-সভাপতি শহীদুল আলম মিয়া মিলন, সাধারণ সম্পাদক রফিকুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক পারভেজ মিয়া প্রমুখ। এ সময় সাংবাদিক রাহাত হোসেন ফারুক, গোলাম মোর্তবা রিজু, তনু শিকদার সবুজসহ সাংবাদিকবৃন্দ, সুধীজন ও রুহুল আমি বুলুর পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। শোক সভা শেষে দোয়া পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা ওয়ালিউল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ