Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশকে দুর্নীতি মুক্ত করতে দীনি শিক্ষা চালু করতে হবে

বিশ্বনাথে ড. এনায়েতুল্লাহ আব্বাসী

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৭:৫৮ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার আনরপুর-বিশঘর ও বৃহত্তর এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত ইসলামী মহ-সম্মেলনে মুফতি ড. স্যাইয়েদ এনায়েতুল্লাহ আব্বাসী বলেছেন, ঘুষ-দুর্ণীতিকে ইসলাম কখনও গ্রহণ করেনা। ‘দেশকে দূর্ণীতি মূক্ত করতে প্রাইমারী থেকে মাস্টার্স’ পর্যন্ত কোরআনের দ্বীনি শিক্ষা চালু করতে হবে। তিনি বলেন, ওয়াজ মাহফিল ইসলাম প্রচারের চমৎকার এক মাধ্যম, কোরআনের মাহফিল হলে ঈমান বাড়ে। তাই সকল মতাদ্বর্শের উর্দ্ধে থেকে সকল মুসলমানকে দেশ রক্ষায় ঐক্যবদ্ধ থাকতে হবে।
গতকাল শুক্রবার বাদ জুম্মা রামপাশা ইউনিয়নের আনরপুর গ্রামের পূর্বের মাঠে ওয়াজ মাহফিলে বয়ান পেশ করেন মুফতি ড. সৈয়দ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী। আয়োজক কমিটির সভাপতি ও সিলেট জেলা আ’লীগের সহ সভাপতি এডভোকেট শাহ মো. মোশাহিদ আলীর সভাপতিত্বে ও দশপাইকা আলীম মাদ্রাসার শিক্ষক মাওলানা ফারুক আহমদ ও আয়োজ কমিটির অন্যতম সদস্য, বিএনপি নেতা জয়নাল আবেদিনের যৌথ পরিচালনায় ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান। প্রধান মেহমানের বক্তব্য দেন যুক্তরাজ্য আ’ লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, উপজেলা আ’লীগের সহ প্রচার সম্পাদক বশির আহমদ, পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, দশাপাইকা আনোয়ারুল উলূম আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মখলিছ আলী। এসময় উপজেলার বিভিন্ন অঞ্চলের সহ¯্রাধিক মুসল্লীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ