Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছেলের জন্য জ্বর-দুর্বলতা নিয়েই হাসপাতাল ছেড়েছেন শাবনূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ৮:২১ পিএম

গত ২৭ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় সিডনির একটি হাসপাতালে যান চিত্রনায়িকা শাবনূর। পিঠের ব্যথা নিয়ে হাসপাতালে গেলেও সেখানে করোনা পরীক্ষার পর করোনা পজিটিভ রিপোর্ট পান। সেখানেই চিকিৎসা চলছিল তার। শাবনূর হাসপাতালে ভর্তির দুদিন পর তার একমাত্র ছেলে আইজান নেহানও করোনায় আক্রান্ত হন। এখনও কাশি আছে শাবনূরের। শরীরে হঠাৎ হঠাৎ জ্বরও আসছে। শরীরও ভীষণ দুর্বল। কিন্তু বাসায় ছেলে করোনা আক্রান্ত হওয়ায় মা শাবনূরের মন হাসপাতালে টিকছিল না। তাই হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন এই অভিনেত্রী।

বাসায় ফেরার পর শাবনূর গণমাধ্যমকে বলেন, শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে, কিন্তু উপসর্গই এখনো পুরো শেষ হয়নি। খাওয়াদাওয়ায় অরুচিও আছে। হাসপাতালে থাকলে হয়তো এই কয় দিনে আরও উন্নতি হতো। কিন্তু অসুস্থ ছেলেকে বাসায় একা রেখে হাসপাতালে থাকতে পারলাম না। বাসায় এসে মা–ছেলে দুজন দুই রুমে আইসোলেশনে আছি। কারণ আইজানের সমস্যাটা একটু কম। শান্তি লাগছে, ছেলেটা চোখের সামনেই আছে।

জানা যায়, গত ২৯ ডিসেম্বর ছিল আইজানের জন্মদিন। ওই সময় হাসপাতালে থাকায় ছেলের কাছে থাকতে পারেননি তিনি। এ নিয়েই মন খারাপ ছিল তার। এরপর ছেলের করোনা হওয়ার খবর শুনে তিনি বেশ ভেঙে পড়েন।

পরিবার নিয়ে কয়েক বছর ধরে অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন ঢালিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। তিনি নিয়মিত বাংলাদেশে যাওয়া-আসা করেন। পাঁচ দিন ধরে পিঠের ব্যথায় ভুগে গত ২৭ ডিসেম্বর সিডনির একটি হাসপাতালে এক্স-রে করাতে যান শাবনূর। করোনাসহ আরও বেশ কিছু পরীক্ষাও করান তিনি। হাসপাতালের কাজ শেষে নিজে গাড়ি চালিয়ে সিডনির বাসায় ফেরেন। বাসায় ঢুকতেই হাসপাতাল থেকে জানানো হয়, তিনি করোনায় আক্রান্ত। এরপর ২৭ ডিসেম্বর আইসোলেশনে চলে যান শাবনূর। পরদিন শ্বাসকষ্ট শুরু হলে ২৯ ডিসেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ