Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জাকের পার্টি সততা ও নৈতিকতার রাজনীতিতে বিশ্বাসী : কুমিল্লার সভায় বক্তারা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ৭:১৪ পিএম

মহাপবিত্র বিশ্ব ওরস শরীফ উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর জাকের পার্টি ছাত্রফন্টের আয়োজনে কেন্দ্রীয় মিশন সভায় বক্তারা বলেছেন, কোন আদর্শবিহীন দলের সাথে জোট বেঁধে ক্ষমতার রাজনীতির অংশীদারিত্বে জাকের পাটি বিশ্বাসী নয়। জাকের পার্টি ইসলামী মূল্যবোধ প্রতিষ্ঠা এবং সততা ও নৈতিকতার রাজনীতিতে বিশ্বাসী। আর এ লক্ষকে সামনে রেখেই জাকের পার্টি কাজ করছে। এদেশের ধর্মপ্রাণ মানুষ একদিন জাকের পার্টিকেই ক্ষমতার মসনদে বসাবে। জাকের পার্টি শান্তির বার্তা আজ সারা বিশ্বে ছড়িয়ে দিচ্ছে। সারা দেশে ইতিমধ্যে সাংগঠনিক তৎপরতায় জাকের পার্টি চমক সৃষ্টি করেছি।

বৃহস্পতিবার কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন জাকের পার্টি কেন্দ্রীয় ছাত্রফ্রন্ট পরিষদের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি,সাংগঠনিক সম্পাদক স্বপন মাহমুদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক যুগ্ম সম্পাদক এম হাবিুর রহমান সিদ্দিকী, জাকের পার্টি ছাত্রফ্রন্ট কুমিল্লা সাংগঠনিক বিভাগের সভাপতি ফয়সাল খন্দকার শিশির।

সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিন জেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের সভাপতি ইমতিয়াজ হোসাইন মাদানী সনেট। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন বিপ্লবী ও কুমিল্লা মহানগর শাখার সভাপতি আরিফুল ইসলাম আরিফ।

সভায় বক্তারা মহাপবিত্র বিশ্ব ওরস শরীফের দাওয়াত ঘরে ঘরে পৌঁছে দেয়া ও প্রস্তুতি সফল করার জন্য সকল জাকেরানদের প্রতি উদাত্ত আহবান জানান।

সভায় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ