Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওমিক্রন: বেনাপোলে ভারতীয় ট্রাক চালকদের বন্দরের বাইরে আসা নিষেধ

বন্দরের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের জরুরী বৈঠক

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ৭:০৮ পিএম

বেনাপোল বন্দর এলাকায় করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ মোকাবেলায় বন্দর অডিটোরিয়ামে আজ বৃহস্পতিবার বিকেলে উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।


বৈঠকে প্রধান অতিথি ছিলেন যশোরের জেলা প্রশাসক জনাব তমিজুল ইসলাম খান, র্শাশা উপজেলা নির্বাহী অফিসার আলিফ রেজা, র্শাশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার মিথিলা, নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান, বেনাপোল কাস্টমসের ডেপুটি কমিশনার মো: কাইয়ুম ,বন্দরের উপ-পরিচালক মামুন তরফদার, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, বেনাপোল প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মহসিন মিলন, দৈনিক যুগান্তরের বেনাপোল প্রতিনিধি কামাল হোসেন, বেনাপোল ইমিগ্রেশনের ওসি রাজু আহমেদ প্রমুখ।

বৈঠকে মাস্ক ছাড়া বন্দর এলাকায় প্রুবেশ নিষেধ, ভারতীয় ট্রাক চালক ও হেলপারদের বন্দরের বাইরে আসা নিষেধ,মোবাইল কোর্ট পরিচালনা সহ যাত্রীদের স্বাস্থ্য পরিক্ষার নিশ্চিত করার সিদ্ধান্ত গৃহীত হয়। বন্দরে কর্মরত শ্রমিক, ব্যবসায়ীদের বুস্টার ডোজ দ্রুত বাস্তবায়নের বিষয়টি নিশ্চিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ