Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তাহসান-মিথিলার মেয়ে আইরাও করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ৫:৩৯ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে গায়ক তাহসান-মিথিলার মেয়ে আইরা। বর্তমানে আইরাকে নিয়ে কলকাতায় অবস্থান করছেন মিথিলা। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) মিথিলা নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সৃজিতের পর আমার মেয়ে আইরারও করোনা পজিটিভ এসেছে। গত তিন দিন ধরে তার জ্বর ছিল। পরীক্ষা করার পর গতকাল তার করোনা পজিটিভ ধরা পড়েছে। তবে আমরা আগে থেকেই ওষুধ খাওয়ানো শুরু করি। এখন বেশ ভালো আছে মাশাআল্লাহ।’

মিথিলা আরও বলেন, ‘শুরুর জ্বর এবং কাশির পর দুজনই এখন আগের চেয়ে অনেক ভালো আছেন। তারা যাতে দ্রুত সুস্থতা লাভ করতে পারেন সেজন্য সবাই দোয়া করবেন। সবাই নিরাপদ থাকুন এবং মাস্ক পরুন।’

এই অভিনেত্রী আরো জানান, করোনার কারণে বর্তমানে স্বামী এবং কন্যা দুজনের কাছ থেকেই আলাদা থাকছেন তিনি। দূর থেকেই তিনি তাদের খাবার ও ওষুধ দিচ্ছেন। তার বিশ্বাস দ্রুতই স্বামী সৃজিত ও কন্যা আইরা করোনামুক্ত হবেন। তারপর দুজনের স্পর্শ নেবেন তিনি।

উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৭ সালের জুলাইয়ে বিচ্ছেদ হয় তাদের। তাহসান-মিথিলার একমাত্র সন্তান আইরা। এরপর মিথিলা বিয়ে করেন সৃজিত মুখার্জিকে। ২০১৯ সালের ৬ ডিসেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ে সারেন তারা। বিয়ের পর কলকাতায় থাকছেন মিথিলা। মেয়েকেও নিয়ে গেছেন সঙ্গে করে। আইরা কলকাতার একটি স্কুলে পড়াশোনা করছেন। সৃজিতের সঙ্গেও তার সম্পর্ক বেশ ভালো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ