Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ সিরাজুল আলম খান-এর ৮১তম জন্মদিন, বিকাল ৪টায় ধানমন্ডিতে অনুষ্ঠান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ২:৫৮ পিএম

আজ ৬ জানুয়ারি ২০২২ ‘নিউক্লিয়াস-বিএলএফ’র প্রতিষ্ঠাতা এবং স্বাধীনতা সংগ্রাম ও সশস্ত্র যুদ্ধের প্রধান সংগঠক সিরাজুল আলম খান-এর ৮১তম জন্মদিন। এউপলক্ষে সিরাজুল আলম খান-এর ভাইয়ের মেয়ে ব্যারিস্টার ফারাহ খান এর উদ্যোগে আজ বৃহস্পতিবার ৬ জানুয়ারি বিকাল ৪টায় ধানমন্ডির ৬ নম্বর রোডে অবস্থিত গণ স্বাস্থ্য কেন্দ্রের গেরিলা কমান্ডার মেজর এটিএম হায়দার বীর উত্তম মিলনায়তনে জন্মদিনের কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সেখানে তাঁর নামে সিরাজুল আলম খান ফাউন্ডেশন গঠিত হবে।

জন্মদিনের আলোচনা সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আবুল কাশেম ফজলুল হক, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ড. জাফর উল্লাহ চৌধুরী, সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ (এমপি), সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মন্জু (এমপি), সাবেক মন্ত্রী হাসানুল হক ইনু (এমপি), সাবেক মন্ত্রী আ স ম আব্দুর রব, সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়, সাবেক মন্ত্রী দিলিপ বড়ুয়া, কমরেড খালেকুজ্জামান ভুঁইয়া, ফরহাদ মাজহার, মাহমুদুর রহমান মান্না, আব্দুল আওয়াল মিন্টু, শরীফ নুরুল আম্বিয়া, আব্দুস সালাম, কামরুল আলম খান খসরু, মোস্তফা মহসিন মন্টু, বদিউল আলম মজুমদার, রেজা কিবরিয়া, জুনায়েদ সাকী, নুরুল হক নুর প্রমুখ সহ বিভিন্ন শ্রেণী পেশার বরেণ্য ব্যক্তিবর্গ কে আমন্ত্রণ জানানো হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে ব্যারিস্টার ফারাহ খান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জন্মদিন

১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ