Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অপহরনের ৫দিন পর ইউনিয়ন যুবলীগ নেতা ইমানকে ফিরে পেলো পরিবার

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:০০ এএম

অবশেষে অপহরণের ৫দিন পর খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার একসত্যাপাড়া থেকে অপহৃত তিনটহরী ইউনিয়ন যুবলের সাংগঠনিক সম্পাদক মো: ইমান হোসেনকে অক্ষত অবস্থায় ফিরে পেয়েছে তার পরিবারবর্গ।

গতকাল বুধবার (৫ জানুয়ারী) দিবাগত রাত তিনটার দিকে দূর্গম লক্ষীছড়ি উপজেলার দূল্যাতলী এলাকা থেকে তাকে নিয়ে আসা হয়। তবে কে বা কারা অপহৃনের সাথে জড়িত ছিল সে ব্যাপারে এখন পর্যন্ত নিশ্চিত করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও পরিবারবর্গ। তবে তাকে পেয়ে পরিবার ও উপজেলাবাসী খুব আনন্দিত। বৃহঃবার(৬ জানুয়ারী) ভোর ৪টায় তাকে ফিরে পাওয়ার ব্যাপারটি নিশ্চিত করেছেন উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু ও তাঁর পরিবারবর্গ।

এদিকে বুধবার (৫ জানুয়ারী) পর্যন্ত ইমান হোসেন নিখোঁজ থাকায়, তাঁকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবীতে বৃহঃবার বেলা ১১টায় মানববন্ধনের ডাক দিয়েছিলো পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। এদিকে রাত পোহানোর আগেই তাঁর সন্ধান পাওয়ায় মানববন্ধন স্থগিত করেছে সংগঠনটির নেত্রীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ