Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে হুজি সন্দেহে গ্রেপ্তার ৪

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে বিশেষ অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদের (হুজি) সন্দেহভাজন চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ককটেল, পেট্রল বোমা, ধারালো অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধারের দাবি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে গাজীপুরের মাস্টারবাড়ি এলাকার নান্দুয়ানের একটি বাড়িতে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

গ্রেপ্তার হওয়া চারজন হলেন গাজীপুরের মো. খায়রুল ইসলাম, ময়মনসিংহের গোলাম কিবরিয়া খান, টাঙ্গাইলের মো. আমিনুল হক ও মো. শহিদ উল্লাহ।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানটি চালানো হয়। গ্রেপ্তার হওয়া চার হুজি সদস্যের মধ্যে একজন (শহিদ উল্লাহ) আরাকান-ফেরত। অভিযানে চারটি ককটেল, ১৪টি পেট্রল বোমা, কিছু ধারালো অস্ত্র, ইলেকট্রিক ডিভাইস ও জিহাদি বই উদ্ধার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ