Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেহেরপুরে অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুর শহরের হোটেল বাজারের অটোরিকশা চালক খোকন খাঁকে (৪৮) শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ শুক্রবার সকালে সদর উপজেলার টেংরামারী মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতের কোন এক সময় তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হয়েছে নাকি অন্য কোন কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। নিহত খোকন খাঁ হোটেল বাজার এলাকার মৃত আব্দুল জলিল খাঁয়ের ছেলে।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, মরদেহ উদ্ধারের সময় তার দুই হাত পেছন মোড়া দিয়ে রশিতে বাঁধা ছিল। শ্বাসরোধ করে হত্যা করার পর গলায় সে রশিও বাঁধা রয়েছে। সেখানে তার অটোরিকশাটি পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। তবে ছিনতাই না অন্য কোন কারণে হত্যা করা হয়েছে তা তদন্ত করা হচ্ছে।

এদিকে মরদেহ উদ্ধারের আগ মুহূর্তে নিহতের ছোট ভাই মিন্টু খাঁ ঘটনাস্থলে পৌঁছে পরিচয় সনাক্ত করেন। তিনি জানান, গতকাল বৃহস্পতিবার বিকেলে প্রতিদিনের ন্যায় তিনি বাড়ি থেকে তার অটোরিকশা নিয়ে ভাড়ার উদ্দেশে রওনা দেন। কিন্তু রাতে ফিরে না আসায় খোঁজাখুঁজি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ