Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ৩ জন আ,লীগ ও ১জন বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান আওয়ামী লীগের ১২ প্রার্থী

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১০:০৯ পিএম

গফরগাঁও উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আজ (৫ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে। ১৫টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়নে নৌকার একক প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী। আর আজ ৩ জন নৌকা চেয়ারম্যান প্রার্থী ও ১জন বিদ্রোহী আ,লীগ থেকে চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন ।

আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে নির্বাচিত হলেন- বারবাড়িয়া ইউনিয়নে মো. আবুল কাশেম, সালটিয়া ইউনিয়নে মো. নাজমুল হক ঢালী, চরআলগী ইউনিয়নে মো. মাছুদুজ্জামান, যশরা ইউনিয়নে মো. তারিকুল ইসলাম রিয়েল, রাওনা ইউনিয়নে শাহাবুল আলম, গফরগাঁও ইউনিয়নে মো. শামসুল আলম, পাঁচবাগ ইউনিয়নে মো. মাহবুবুল আলম, লংগাইর ইউনিয়নে আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, উস্থি ইউনিয়নে মো. নজরুল ইসলাম ওরফে তোতা , দত্তেরবাজার ইউনিয়নে রোকসানা বেগম, পাইথল ইউনিয়নে মো. আখরুজ্জামান ঢালী।

৪জন নির্বাচিত চেয়ারম্যান হলেন- নিগুয়ারি ইউপি মোঃ তাজুল ইসলাম (নৌকা), টাংগাবর ইউপি মোঃ মোফাজ্জল হোসেন (নৌকা), মশাখালী ইউপি মোস্তফা কামাল খান (নৌকা) ও রসুলপুর ইউপি সাবেক চেয়ারম্যান মঈনুল হক (আঃ লীগ বিদ্রোহী)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ