Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পুঠিয়ার বানেশ্বর ইউনিয়নে কেন্দ্র দখল, জালভোট প্রদাণ করায় একটি কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ৭:৩৮ পিএম | আপডেট : ৭:৩৯ পিএম, ৫ জানুয়ারি, ২০২২

পুঠিয়ার বানেশ্বর ইউনিয়নে কেন্দ্রদখল করে জালভোট প্রদাণ করায় দিঘলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত করা হয়েছে। বুধবার পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার বেলপকুর ও বানেশ্বর দুইটি ইউনিয়নের সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়। ভোট গ্রহনের পর থেকে বানেশ্বর ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী আবুল কালামের কর্মী সমর্থকের সাথে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাক দুলালের কর্মী সমর্থকের মধ্যে উত্তেজনা শুরু হয়। পরে আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর হস্তক্ষেপে তা নিয়ন্ত্রণে আসে।

দুপুর সাড়ে একটার সময় বানেশ্বর ইউনিয়নের দিঘলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রদখল করে জালভোট প্রদাণের কারণে প্রায় এক ঘন্টা ভোট গ্রহন বন্ধ থাকে। পরে কেন্দ্রের প্রিজাইটিং অফিসার নজরুল ইসলাম কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত ঘোষণা করেন। এসময় শতশত নারী পুরুষ ভোট দিতে না পেরে ফিরে যান। এছাড়াও বানেশ্বর ইসলামীয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জালভোট দেওয়ার কারণে স¤্রাট শেখ (৩০) ও তুষার হোসেন (২৮) কে আইনশৃঙ্খলাবাহী আটক করে। পরে ভ্রাম্যমান আদালতে মাধ্যমে দুইজনকে আট মাসের কারদন্ড ও দুই হাজার টাকা জরিমান করা হয়। বাঁকী কেন্দ্রগুলোতে মোটামোটি শান্তিপূর্ণ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে বলে নির্বাচনে দায়িত্বে থাকা কর্মকর্তারা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ