Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার প্রকাশ্যে এলো মিমের গায়ে হলুদের ছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ৬:৩২ পিএম | আপডেট : ৭:১৫ পিএম, ৫ জানুয়ারি, ২০২২

ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মঙ্গলবার দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে হয়েছে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। এদিন বিকেলেই বিয়ের কিছু ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছিলেন মিম। বিয়ের পরদিন এবার গায়ে হলুদের ছবি প্রকাশ করলেন মিম।

গায়ে হলুদের ছবিগুলো পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘ফুল, স্নিগ্ধতা এবং গায়েহলুদ।’

মিমের গায়ে হলুদের ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভক্তরা যেন হুমড়ি খেয়ে পড়েছে। আপলোডের পর মাত্র ৪ ঘণ্টার মধ্যে ছবিগুলোতে রিঅ্যাকশন প্রায় ১ লাখ!

মিমের পোস্টে শুভ কামনা আর অভিনন্দন বার্তায় ভক্ত অনুরাগীদের অসংখ্য মন্তব্যও চোখে পড়ছে। কমেন্ট বক্সে জমা হয়েছে প্রায় ৪ হাজার মন্তব্য।


বিয়ের আগের দিন সোমবার (৩ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে এই গায়ে হলুদ অনুষ্ঠান। তবে সেই আয়োজনটা অনেকটা লুকিয়েই সেরেছিলেন নায়িকা।

 

এর আগে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মঙ্গলবার (৪ জানুয়ারি) বিয়ের ছবি পোস্ট করেছিলেন মিম। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘শুভক্ষণ, শুভ দিন। বহু বছরের দীর্ঘ প্রণয়ের পর সাত পাকে বাঁধা পড়লাম আমরা। জীবনের নতুন অধ্যায়ের জন্য সব ভক্ত, শুভানুধ্যায়ীর কাছে শুভ কামনা প্রার্থী।’

গেল ১০ নভেম্বর জন্মদিনের দিন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বাগদান সেরেছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম। তার স্বামী সনি পোদ্দার একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। তার বাড়ি কুমিল্লায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ