Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কাঁঠালিয়ায় ট্রলার ডুবে নিহত ৪

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

কুমিল্লার মেঘনার কাঁঠালিয়া নদীতে ট্রলার ডুবে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অতন্ত ৮ জন। গত সোমবার মেঘনা উপজেলার পুরোনো বাটেরা এলাকায় এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন দাউদকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাজহারুল ইসলাম। নিহতেরা হলেন- কুমিল্লা জেলার তিতাস উপজেলার রায়পুর গ্রামের জুলেখা বেগম (৫৫), আয়েশা আক্তার (১২), মরিয়ম (৮) ও তামান্না আক্তার (৭)। আহতদের দাউদকান্দির এলহাম হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।
জানা গেছে, ট্রলারটি কাঁঠালিয়া নদীর পুরোনো বাটেরা এলাকায় পৌঁছালে কচুরিপানার কারণে গতি কমে যায়। এ সময় চালক গতি বাড়িয়ে চালিয়ে নেয়ার চেষ্টা করেন। এ সময় কোনো কিছুর সঙ্গে ধাক্কা লেগে ট্রলারের তলা ফুটো হয়ে যায়। ফায়ার সার্ভিস কর্মকর্তা মাজহারুল বলেন, হতাহতরা দাউদকান্দি উপজেলা হাসনাবাদ গ্রাম থেকে মেঘনার একটি গ্রামে বেড়াতে যাচ্ছিলেন বলে তারা জানতে পেরেছেন। যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা একই পরিবারের বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মেঘনা থানার ওসি ছমিউদ্দিন বলেন, ট্রলার ডুবে তিনজন মারা গেছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ