Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ন্যায্য মূল্য পরিশোধের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

সিরাজগঞ্জ প্রস্তাবিত অর্থনৈতিক অঞ্চলের ৮টি মৌজার ব্যক্তি মালিকানাধীন জমি অধিগ্রহন করার পূর্বে সকল জমির মালিকদের ন্যায্য মূল্য পরিশোধের দাবিতে গতকাল মঙ্গলবার সকালে বিপুল সংখ্যক নারী পুরুষ স্থানীয় চান্দ আলী মোড়ে একত্রিত হয়ে এক বিশাল মিছিল সহকারে জেলা প্রশাসক কার্যালয়ে মানববন্ধন করেন। এ সময়ে এস এম মজনুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জে প্রস্তাবিত অর্থনৈতিক অঞ্চলের ৮টি মৌজার ব্যক্তি মালিকানাধীন অধিগ্রহণ করার পূর্বে জমির সকল মালিকদের ন্যায্য মূল্য পরিশোধের দাবি জানান। শুধু তাই নয় মূল্য পরিশোধ না করলে স্ব স্ব জমির মালিকে জমি ফেরত দেবারও দাবি জানিয়ে বক্তব্য রাখেন, স্বার্থরক্ষা কমিটির সাধারণ সম্পাদক এস এম মনিরুজ্জামান মনি, নবকুমার কর্মকার, আবু হাসেম, আব্দুর রাজ্জাক, আব্দুল আজিজ, রফিক প্রমুখ।
সমাবেশ শেষে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন। জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোবারক হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ