Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নবীগঞ্জে ডায়াবেটিস হাসপাতাল স্থাপন করা হবে : ডা. মুশফিক

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আ.লীগের সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী বলেছেন, ডায়াবেটিস শব্দটি সবার কাছেই পরিচিত। ডায়াবেটিস একটি মহামারি রোগ। ডায়াবেটিস এমনই একটি রোগ, যা কখনো সারে না। কিন্তু এই রোগকে সহজেই নিয়ন্ত্রণে রাখা যায়। তিনি বলেন, কিছু বিষয়ে খেয়াল রাখলে সহজেই ডায়াবেটিস রোগ চিহ্নিত করা সম্ভব। আর যত আগে ডায়াবেটিস চিহ্নিত করা যাবে, তখনই নিতে হবে নিয়ন্ত্রণমূলক পদক্ষেপ। তিনি শীঘ্রই নবীগঞ্জে ডায়াবেটিস হাসপাতাল স্থাপন করা হবে বলে আশ্বস্থ্য করেন।
নবীগঞ্জে গ্রিনলাইফ ফাউন্ডেশনের কার্যক্রম উদ্বোধন ও বিনামূল্যে ডায়বেটিস সনাক্তকরণ সচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন। গত সোমবার দুপুরে উপজেলার আউশকান্দি ইউনিয়নের রহমান কমিউনিটি সেন্টারে সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরব্বি হাজী আব্দুর রুপ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ ফজলুল হক চৌধুরী সেলিম, দেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিসবাহউর রহমান মিসবাহ, নবীগঞ্জ উপজেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন, সিলেট ডায়বেটিস সমিতির কোষাধ্যক্ষ এম এ মান্নান, নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. গতি গোবিন্দ দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটি সদস্য উজ্জল সরদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ