Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লিপির চিকিৎসায় সাহায্যের আবেদন

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

পাবনার একজন স্কুল শিক্ষিকা ওলিমা আক্তার লিপি মরণব্যাধি ক্যান্সার থেকে বাঁচতে চায়। পাবনা জেলার লিটল জুয়েল কিন্ডার গার্টেন স্কুল শিক্ষিকা ছিলেন লিপি। তিনি দীর্ঘদিন ধরে ওভারি টিউমারে আক্রান্ত হয়ে তিন তিন বার ঢাকাতে সার্জারি করেও সুস্থ না হওয়ায় ২০১৯ সালে ওভারিতে ক্যান্সার ধরা পরে।
স্কুল শিক্ষিকা লিপি জানান, তিনি ভারতের ভেলুর সিএমসিতে দীর্ঘ আট মাস থেকে কমোথেরাপি আইসিইউ ও অপারেশন সম্পূর্ণ হয়। জায়গা জমি বিক্রি করে ও ধার দেনা করে ২৪ লাখ টাকা ব্যয় করে আজ তারা নিঃস্ব। গত বছর সেপ্টেম্বর মাসে বাইপাস অপারেশন করতে গিয়ে ভারতের সিএমও’র ডাক্তার জানান, তার ক্যান্সার আবার ফিরে এসেছে। এ অবস্থায় তাকে আবারো কেমোথেরাপি, রেডিওথেরাপি ও অপারেশন বাবদ আরও ১০ থেকে ১২ লাখ টাকার প্রয়োজন, যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব হচ্ছে না।
তাই বাধ্য হয়ে লিপির স্বামী তৌফিকুর রহমান দেশের দানশীল, ধনবান, হৃদয়বান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে স্ত্রীর চিকিৎসায় সহযোগিতার আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠনোর ঠিকানা
তৌফিকুর রহমান
হিসাব নং ৪১১৪৫৩৪০৪২২০২
সোনালী ব্যাংক, প্রধান শাখা পাবনা
মোবাইল ০১৬৩৮৫৪৬৫২৯ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ