Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তালতলীতে ১৮ মণ জাটকা জব্দ : এতিমখানা ও গরিব দুস্থদের মাঝে বিতরণ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ৬:৪৯ পিএম

বরগুনার তালতলীতে দুটি ট্রাক থেকে ১৮ মণ জাটকা জব্দ করেছে তালতলী উপজেলা প্রশাসন। পরে উপজেলা চত্বরে এনে এতিমখানা ও গরিব দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

সোমবার রাত১১টার দিকে উপজেলার ফকির হাট থেকে ছেড়ে আসা বরিশাল গামী দুটি ট্রাকে অভিযান চালিয়ে (১৮ মন) ৭২০কেজি জাটকা জব্দ করেন উপজেলা প্রশাসন। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৮হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. কাওসার হোসেন বলেন, জাটকা নিধনরোধে তালতলী মৎস্য বিভাগ, কোস্টগার্ড, নৌ পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় সোমবার রাতে উপজেলার হাসপাতাল সড়কের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে দুটি ট্রাকে অভিযান চালিয়ে ১৮ মণ (৭২০ কেজি) জাটকা জব্দ করা হয়। রাতেই জব্দকৃত জাটকাগুলো সকলের উপস্থিতিতে স্থানীয় এতিম ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়। মৎস্য আহরণসহ জাটকা নিধন রোধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ