Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ত্রাণের চাল বিক্রির ভিডিও ভাইরাল

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

৫ম ধাপ ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী গোপালগঞ্জ সদর উপজেলার ১০নং সাহাপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সুবোধ চন্দ্র হীরার সরকারি চাল কেলেংকারির ভিডিও ভাইরাল। এ ঘটনায় ওই ইউনিয়নের সাধারণ জনগণের মধ্যে এক ধরনের চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
এলাকাবাসী ওই ভিডিওর বরাত দিয়ে জানায়, করোনাকালীন সময়ে দরিদ্র জনগণের জন্য সরকারি বরাদ্দকৃত চাল ভ্যানগাড়ি করে পাচারের সময় স্থানীয়রা তা আটকে দেয়। আটককৃত চাল নিয়ে এ সময় চেয়ারম্যান সুবোধ চন্দ্র হীরা সাথে বাকবিতÐে জড়িয়ে পড়েন এলাকবাসী। ভিডিওতে চেয়ারম্যান দেড়টন চাল বিক্রির কথাও স্বীকার করেন। আরও শোনা যায় বিষ্ণু নামে একজনের সাথে কথা বলতে। ভিডিওতে বিষ্ণু বলে ৪ তারিখে মালের ডিও হয়েছে। ডিও হওয়ার পরে এখান থেকে শংকর নামের একজনের কাছে চাল বিক্রি হয়েছে। স্থানীয় গান্ধিয়াশুর এলাকার গৌরের চাতাল থেকে বস্তা পরিবর্তন করা হয়, তাও ওই ভিডিওতে প্রকশ পায়। ১০নং সাহাপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমাÐার ধীরেশ সরকার বলেন, মহামারী করোনায় বিশ^ব্যাপী যখন লকডাউন চলছিল। তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র ও অসহায় সাহাপুরবাসীর জন্য ত্রাণের চাল পাঠিয়েছিলেন। গরীব দুখীদের সেই ত্রাণের খাদ্য আমাদের বর্তমান চেয়ারম্যান সুবোধ চন্দ্র হীরা আত্মসাৎ করে ধরা পড়েন।
এ প্রসঙ্গে চেয়ারম্যান সুবোধ চন্দ্র হীরা দৈনিক ইনকিলাবকে বলেন, এ ঘটনাটি বেশ আগের। নির্বাচনে আমার ক্ষতিসাধনের জন্য এলাকার একটি মহল এই ভিডিওটি আবার নতুন করে ভাইরাল করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ