Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

গভীর জঙ্গলের ভেতরে কাঁচাপাতায় ঢাকাছিল রাশিদা (৪০) এর লাশ। গরু চড়াতে গিয়ে লাশ দেখতে পান স্থানীয় কৃষক। খবর পেযে শ্রীপুর থানা পুলিশ ৩ জানুয়ারী বেলা সাড়ে ১১টায় ওই নরীর লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার দক্ষিণ ভাঙনাহাটি গ্রামের মাদুরের ভিটা নামক স্থানের গভীর গজারী বন থেকে। নিহত রাশিদা উপজেলার মাধখলা পূর্বপাড়া গ্রামের শহিদুল্লার স্ত্রী। নিহতের স্বামী জানান, রাশিদা স্থানীয় ইসরাক নামক কারখানায় চাকরি করতো। গত রোববার সকালে রাশিদা বাড়ি থেকে বের হয়। পরে বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান করতে পারেনি।
স্থানীয় কৃষক আশিক গতকাল সোমবার সকাল দশটার দিকে ওই বনের ভেতরে গরু চড়াতে জান। বনের ভেতর কাঁচাপাতার ¯ূ‘প দেখে এগিয়ে গিয়ে লাশ দেখতে পান। জঙ্গলে লাশ পড়ে আছে এমন খবর পেয়ে রাশিদার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তার লাশ দেখতে পায়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে।
শ্রীপুর থানার এসআই ইমরান হাসান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্তা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ