Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে মদ পানে ১ যুবকের মৃত্যু, চিকিসাধীন আরো ২জন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ৫:১৫ পিএম

রাজশাহীতে থার্টি ফার্স্ট নাইটে অতিরিক্ত মদ্যপান করায় কাটাখালি এলাকার আছাদুল নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়।
জানা গেছে, মৃত আছাদুল ইসলাম(২২) রাজশাহীর কাটাখালির সমসাদিপুর এলাকার আকালু ম-লের ছেলে। এদিকে, অতিরিক্ত মদ্যপান করায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৬নং ওয়ার্ডে আরও ২ যুবক চিকিসাধীন অবস্থায় রয়েছে। তাদের নাম-ঠিকানা এখনও পাওয়া যায়নি।
পুলিশ জানিয়েছেন, আছাদুল ইসলাম থার্টি ফার্স্ট নাইটে অতিরিক্ত মদ্যপান করে। পরে সে শনিবার রাতে বেশি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৭নং ওয়ার্ডে ভর্তি করেন। রবিবার ভোর ৪টার দিকে ওই যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
এ বিষয়ে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানিয়েছেন, থার্টি ফার্স্ট নাইটে অতিরিক্ত মদ্যপান করায় আছাদুল ইসলাম নামে এক যুবক রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মারা যান। তার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ