Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় যাত্রীর আসনে ৩ গরুসহ প্রাইভেটকার উদ্ধার!

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ৪:৫৯ পিএম

রাস্তার পাশে একটি প্রাইভেটকারের চাকা পাংচার অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। দীর্ঘক্ষণ গাড়িটি পড়ে থাকতে দেখে গাড়ির দরজা খুলে দেখেন, গাড়ির যাত্রীর আসনে তিনটি গরু। এসময় গাড়িতে ছিলেন না চালক বা কোনো যাত্রী।স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গরুসহ প্রাইভেটকার উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভোর ৬ টার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা উপজেলার গোপালপুর বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকায় বেশ আলোচনার সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও এই খবর ছড়িয়ে পড়েছে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে আশপাশের কোনো এলাকা থেকে রাতে গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে যাচ্ছিল সংঘবদ্ধ চোর চক্র। পথিমধ্যে গোপালপুর এলাকায় প্রাইভেটকারের চাকা ফেটে যায়। ফলে প্রাইভেটকারসহ গরুগুলো ফেলে যায় চোরেরা। পরে স্থানীয়রা গাড়ির ভেতর গরু দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারসহ গরু তিনটি জব্দ করে। ব্যক্তিগত প্রাইভেটকারটি বেশ পুরোনো ও ভাঙাচোরা। গাড়ির কোনো রেজিস্ট্রেশন নম্বর নেই।

ওসি আরও বলেন, আশপাশের বিভিন্ন এলাকায় গরু পাওয়ার বিষয়টি জানানো হয়েছে। কেউ যদি উপযুক্ত প্রমাণ দেখাতে পারে। তাহলে গরু হস্তান্তর করা হবে। তা না হলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ