Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অন্যকে বাঁচাতে প্রাণ গেল যুবকের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১:২৯ পিএম

ঢাকার সাভারে ছিনতাইকারীদের হাত থেকে একজনকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে মারা গেছে এনামুল মিয়া (৩০) নামের এক যুবক। এ সময় আহত হয়েছেন আরও দুজন। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার গভীর রাতে সাভারে তেতুলঝোড়ার ইউনিয়নের শোভাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এনামুল গাইবান্ধার সোনাইডাঙ্গা গ্রামের মিনু মিয়ার ছেলে।

পুলিশ জানান, ডিউটি শেষে বাড়ি ফেরার পথে দূর থেকে ছিনতাইকারীদের তৎপরতা দেখতে পান এনামুল। তিনি ছিনতাইকারীদের হাত থেকে পথচারীদের রক্ষায় এগিয়ে গেলে ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে তাকে রক্ষায় অন্যরা এগিয়ে গেলে ছিনতাইকারীরা তাসকিন ও ইমন নামের অপর দুজনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে তিনজনকেই সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক এনামুলকে মৃত বলে ঘোষণা করে। আহত অপর দুজন আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামিদের শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ