Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় জমিসংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় দুই মহিলা আহত

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৮:৫৭ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জমিসংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় দুই মহিলা আহত হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের ভুতেরবাড়ি গ্রামে এ হমলার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্হ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় আহত পবিত্র বিশ্বাসের স্বামী প্রশান্ত বিশ্বাস বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। স্হানীয় ভজন বিশ্বাস বলেন বিরোধীয় বাড়ির জায়গা জমি পৈত্রিক এবং ক্রয় সূত্রে প্রায় দুইশত বছর ধরে আমরা ভোগ দখল করে আসছি । গভীর রাতে সেই জায়গায় প্রতিপক্ষরা জোর করে ঘর তুলতে যায় এসময় ভজন বিশ্বাসের লোকজন প্রতিবাদ করলে আজ সকালে প্রতিপক্ষ স্বজল বিশ্বাস, নির্মল বিশ্বাস, তাপশ বিশ্বাস, সচীন বিশ্বাস, চিণময় বিশ্বাস, সজীব বিশ্বাস, হিরো বিশ্বাস, নিলরতণ বিশ্বাস, রাজীব বিশ্বাস ও সুকান্ত বিশ্বাস দেশীয় অশ্ব্র লোহার রড,লাঠি সোঠা নিয়ে

হামলা চালিয়ে পবিত্র বিশ্বাস (২০) ও ময়না বিশ্বাস (২২) কে গুরুতর আহত করে। হাসপাতালে আহত পবিত্র বিশ্বাস এ প্রতিনিধিকে বলেন প্রতিপক্ষের লোকজন আমাদের এবং আমাদের দুধের বাচ্চাদের উপর হামলা চালিয়ে আহত করে হাতের,নাকের,কানের ও গলার স্বর্নের অলঙ্কার ছিনিয়ে নিয়ে যায়। তারা আরো বলেন হামলাকারিরা স্হানীয় ভাঙ্গারহাটের সাংবাদিকদের ডেকে নিয়ে তাদের উপস্থিততে আমাদের উপর হামলা চালায়। এদিকে হামলার সময় অপর পক্ষের সিমা বিশ্বাসের চোখে ধুলা বালু গিয়ে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান জানান অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনগত ব্যাবস্হা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ