Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মৌলভী বাজারে সপ্তাহব্যাপী নাট্যোৎসব

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে মৌলভী বাজার জেলা প্রশাসন আয়োজন করেছে ৭ দিন ব্যাপি নাট্যোৎসব। ৬ জানুয়ারী ২০২২ পর্যন্ত মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই উৎসব চলবে। উৎসবের ৭ দিন ৭ টি নাটকের দল নাটক করবে। দলগুলো হচ্ছে মহাকাল নাট্য স¤প্রদায়, লোক নাট্য দল, প্রাচ্য নাট, জীবন সংকেত, প্রাঙ্গণে মোর, শব্দ নাট্য চর্চা ও বাংলাদেশ পুলিশ থিয়েটার। উৎসবের উদ্ভোধনী হবে আজ বিকাল ৪ টায় মৌলভী বাজার সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিলেটের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. মুহাম্মদ মোশাররফ হোসেন। উদ্ভোধন করবেন একুশে পদকপ্রাপ্ত নাট্য ব্যক্তিত্ব আহমেদ ইকবাল হায়দার। সভাপতিত্ব করবেন মৌলভী বাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। উৎসবের প্রথম দিন মহাকাল নাট্য স¤প্রদায়ের শ্রাবণ ট্রাজেডি নাটকটি মঞ্চস্থ করবে।
ক্যাপশন নিউজ: সম্প্রতি কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে জয় বাংলা সাংস্কৃতিক পরিষদ আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম-এর কাছ থেকে ব্যবসা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় বিজয় সম্মাননা পদক-২০২১ গ্রহণ করছেন ছেংগারচর পৌরসভার মেয়র পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. আলাউদ্দিন প্রধান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ