Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণের সঙ্গে বেঈমানির সুযোগ নেই : তৈমুর আলম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৯:৫৬ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, সিটি করপোরেশনের দায়িত্ব হলো রাষ্ট্র-শাসন ব্যবস্থা কায়েম করবে আর জনগণের কল্যাণে পৌরসভা বা সিটি করপোরেশন কাজ করবে। তিনি বলেন, জনগণের সঙ্গে বেঈমানির সুযোগ নেই। শুক্রবার (৩১ ডিসেম্বর) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় গণসংযোগে এসব মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বেকারত্ব দূর করা বেকারভাতা স্বাস্থ্য পরিবেশের দিকে নজর দেওয়া সিটি করপোরেশনের কাজ। স্থানীয় মানুষের সামাজিক সমস্যা দূর করা তাদের কাজ। একটা কমিউনিটিতে ঝগড়া হলেও সেটা স্থানীয় সরকারের দায়িত্ব। তৈমূর বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রস্তাব আমিই দিয়েছি। পরবর্তীতে নির্বাচন হলো, আমাকে দল থেকে সরিয়ে দেওয়া হল। এরপরের নির্বাচনে আমাকে মনোনয়ন দেওয়ার পরেও আমি করিনি। পলিটিক্যাল সায়েন্সে একটা কথা আছে যে জনগণের চাহিদা, প্রয়োজন এবং আশা আকাঙ্ক্ষার। এগুলোর জন্য আমি মনে করেছি এখন আমার নির্বাচন করা উচিত। কারণ, আমি গাছতলা থেকে জনগণের সঙ্গে। আমি রিকশা ইউনিয়ন ঠেলাগাড়ি ইউনিয়ন করেছি। খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে আমি আমার জীবন কাটিয়েছি।

তিনি বলেন, এবার বিএনপির হস্তক্ষেপ নেই, এবার জনগণের ম্যান্ডেট। আমি যদি বসে যাই জনগণের এর বিচার কবরে গিয়ে হলেও করবে। জনগণের সঙ্গে বেঈমানির করার কোনো সুযোগ নাই। তিনি বলেন, আপনাদের বুঝতে হবে আমি কোথায় আছি কী পর্যায়ে কাজ করছি। এখানে বিএনপির সকলে আছে। আমাদের দলের নেতাকর্মীরা নির্যাতিত। তারা জনগণকে সঙ্গে নিয়ে ঘর থেকে বের হবে এবং নারায়ণগঞ্জে গণবিপ্লব হবে। বেকার সমস্যা দূর হবে সকল সমস্যা দূর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ